ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দলের মনোনীত প্রার্থীর প্রতি আস্থা রাখার আহ্বান শিল্পমন্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
দলের মনোনীত প্রার্থীর প্রতি আস্থা রাখার আহ্বান শিল্পমন্ত্রীর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে দল যাকে মনোনয়ন দিয়েছে, তাদের প্রতি আস্থা রাখতে হবে।

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে দল যাকে মনোনয়ন দিয়েছে, তাদের প্রতি আস্থা রাখতে হবে।

তৃণমূল পর্যায়ে উন্নয়নের জন্যই জেলা পরিষদে যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

সোমবার (২৮ নভেম্বর) সকালে ঝালকাঠি শহরের পেট্রোল পাম্প মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত দল মনোনীত প্রার্থী কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালেই দেশে উন্নয়ন হয়। বর্তমানে দেশের কোথাও মানুষকে না খেয়ে থাকতে হয় না। বাংলাদেশে খাদ্য ঘাটতি নেই।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-দলের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার, যুবলীগ নেতা রেজাউল করিম জাকির এবং হাফিজ আল মাহামুদ।

পরে শিল্পমন্ত্রী সদর হাসপাতালে আধুনিক যন্ত্রপাতি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলবে তাদের রক্ষা নেই, তারা সমাজের শত্রু। বর্তমান সরকার মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে।

দেশের সব হাসপাতালে আধুনিক যন্ত্রপাতি সরবরাহ করা হচ্ছে। এগুলো ব্যবহারের জন্য পর্যাপ্ত জনবলও দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেন মন্ত্রী।

একই দিন শিল্পমন্ত্রী যুব উন্নয়ন অধিধপ্তরের কল্যাণ তহবিল থেকে আটজন নারী ও পুরুষের মধ্যে এক লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করেন। এছাড়া দুপুরে ঝালকাঠি যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন তিনি।

ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জাকির হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির প্রমুখ।

যুব মহিলাদের কর্মসংস্থান ও স্বাবলম্বী করার লক্ষ্যে বিজিএমইএ ও এসইআইপির উদ্যোগে গার্মেন্টস মেশিন অপারেশনের ওপর এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। জেলার ৩০ জন নারী এ প্রশিক্ষণে অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এমএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।