ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন ৫৭ প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন ৫৭ প্রার্থী

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫৭ জন প্রার্থী।  

সিলেট: বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫৭ জন প্রার্থী।  

এদের মধ্যে চেয়ারম্যান পদে ড. এনামুল হক সরদার ও মো. জিয়া উদ্দিন লালা আহমদ ছাড়াও সংরক্ষিত ৫টি ওয়ার্ডে সদস্য পদে ১১ জন নারী এবং সাধারণ সদস্য পদে ৪৪ পুরুষ মনোনয়নপত্র দাখিল করেছেন।

সিলেট জেলা নির্বাচনী কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বাংলানিউজকে জানান, চেয়ারম্যান পদে ৪জন এবং সংরক্ষিত ওয়ার্ডে ২৮ জনসহ ১৬০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।   তবে বুধবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মোট ৫৭ জনের মনোনয়নপত্র গ্রহণ করেছেন তারা।

এবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১ ডিসেম্বর।   মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ৩ ও ৪ ডিসেম্বর।   প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১১ ডিসেম্বর। এরপর প্রতীক বরাদ্ধ ১২ ডিসেম্বর।

আগামী ২৮ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।   ভোটগ্রহণের সময় সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

জনপ্রতিনিধিদের ভোটে প্রতিটি জেলায় জেলা পরিষদের চেয়ারম্যান এবং ১৫ জন সাধারণ ও ৫ জন সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হবেন। এ নির্বাচনে ভোট দেবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এনইউ/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।