ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পটুয়াখালীতে ৬৬ জনের মনোনয়ন দাখিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
পটুয়াখালীতে ৬৬ জনের মনোনয়ন দাখিল

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৩জন, ১৫টি সাধারণ ওয়ার্ডে ৫০ জন এবং ৫টি সংরক্ষিত ওয়ার্ডে ১৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

পটুয়াখালি: পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৩জন, ১৫টি সাধারণ ওয়ার্ডে ৫০ জন এবং ৫টি সংরক্ষিত ওয়ার্ডে ১৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ প্রশাসক মুক্তিযোদ্ধা খান মোশারফ হোসেন (আওয়ামী লীগ মনোনীত), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদ জাহাঙ্গীর সিকদার।

পটুয়াখালী জেলায় ৭৫টি ইউনিয়ন ও ৫টি পৌরসভায় ১০২৯জন ভোটার সদস্য রয়েছে বলে জেলা সহকারী রিটার্নিং অফিসার নাজমুল কবীর জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এমএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।