ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দোষী প্রমাণিত হলে রাজনীতিতে নয়, জায়গা হবে কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
দোষী প্রমাণিত হলে রাজনীতিতে নয়, জায়গা হবে কারাগারে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিচারে দোষী প্রমাণিত হলে রাজনীতিতে নয়, বিএনপি নেতা-নেত্রীদের জায়গা হবে কারাগারে।

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিচারে দোষী প্রমাণিত হলে রাজনীতিতে নয়, বিএনপি নেতা-নেত্রীদের জায়গা হবে কারাগারে।

 

শুক্রবার (০২ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া মিরপুর মাহমুদা চৌধুরী কলেজে শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে মতবিনিময়ের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

জিয়া চ্যারিটেবল দুর্নীতি মামলায় আদালতে হাজিরা দিতে এসে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নির্দোষ দাবি ও আদালতে সুবিচার চাওয়া নিয়ে তিনি বলেন, এই মুহুর্তে বাংলাদেশের চ্যালেঞ্জ হচ্ছে মানুষ পোড়ানোর কারিগর, জঙ্গি সমর্থনকারী, হত্যা খুনের চক্রান্তকারী নেতা-নেত্রীদের রাজনীতি থেকে বাইরে রাখা।

তিনি বলেন, নেতা-নেত্রীদের মামলার সম্মুখীন করা বিরাজনীতিকরণ নয়, বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত রাজনীতি তৈরি করার পদক্ষেপ মাত্র।
মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে যদি আর কোন অসাংবিধানিক সরকার, সামরিক বা আধা সামরিক শাসন দেখতে না চান তা হলে দুই বছর পর নির্বাচন করতেই হবে।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুর রহমান, সহকারী পুলিশ সুপার কামারুল ইসলাম, অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন, কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।