ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জ আ. লীগের ঐক্যের ডাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
নারায়ণগঞ্জ আ. লীগের ঐক্যের ডাক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্বাচন পর্যবেক্ষণ করতে নারায়ণগঞ্জ আসে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্বাচন পর্যবেক্ষণ করতে নারায়ণগঞ্জ আসে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

শুক্রবার (০২ ডিসেম্বর) বিকেলে তারা কয়েক ঘণ্টাব্যাপী নারায়ণগঞ্জের স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করে ঐক্যবদ্ধভাবে কাজ করার তাগিদ দিয়েছেন।

আওয়ামী লীগের ওই প্রতিনিধি দলের সদস্য ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল জানান, বাংলাদেশ আওয়ামী লীগ এ নির্বাচনকে সর্বাত্মক গুরুত্ব সহকারে দেখছে। সারা দেশের মানুষ এ নির্বাচনের দিকে তাকিয়ে আছে।

নারায়ণগঞ্জ শহরের ২নং রেল গেটের পাশের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বেলা ৩টার দিকে বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন- নাসিক নির্বাচন সমন্বয়ের দায়িত্বে থাকা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) মুহিবুল হাসান নওফেল, তথ্যবিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এসআরএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।