ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইলে চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জনের মনোনয়ন বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
টাঙ্গাইলে চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জনের মনোনয়ন বাতিল

জেলা পরিষদ নির্বাচনে অনিয়ম ও ত্রুটির কারণে চেয়ারম্যান প্রার্থীসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করে দিয়েছে টাঙ্গাইল জেলা রিটার্নিং অফিসার।

টাঙ্গাইল: জেলা পরিষদ নির্বাচনে অনিয়ম ও ত্রুটির কারণে চেয়ারম্যান প্রার্থীসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করে দিয়েছে টাঙ্গাইল জেলা রিটার্নিং অফিসার।

এর মধ্যে দুইজন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত আসনের সদস্য দুইজন ও সাধারণ আসনের চার প্রার্থী রয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা পরিষদের নির্বাচনে রিটার্নিং অফিসার মো. মাহবুব হোসেন তাদের মনোনয়ন যাচাই-বাছাই শেষে বাতিল ঘোষণা করেন।

বাতিলকৃতরা হচ্ছেন-আওয়ামী লীগের বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর খান মেনু ও জেলা যুবলীগের সাবেক সভাপতি শওকত রেজা। সংরক্ষিত আসনের ১ নং ওয়ার্ডের স্বতন্ত্র প্রার্থী ঊষা আক্তার, ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রুমা খান, সাধারণ আসনের ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী আকরাম হোসেন কিসলু, ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আমিরুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী আজাদ হোসেন দেওয়ান, ৩ নং ওয়ার্ডের স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন রুবেল এবং ৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী মতিয়া রহমান ও স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক।
এদিকে, ১৩ নং ওয়ার্ডের সদস্য হিসেবে আওয়ামী লীগ সমর্থিত খন্দকার শফিউদ্দিন মনি ও ১৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত বদিউল আলম মঞ্জু একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা বিজয়ের পথে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।