ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মিছিলের নগরী নারায়ণগঞ্জ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
মিছিলের নগরী নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র ও কাউন্সিলন প্রার্থীরা প্রতীক বরাদ্ধ পাওয়ার পর কর্মী-সমর্থকরা শুরু করেন মিছিল। এতে করে ৭ জন মেয়র প্রার্থী ও ২৭টি ওয়ার্ডের প্রার্থীদের নেতাকর্মীদের ভীড়ে পুরো শহরজুড়ে সৃষ্টি হয়েছে ব্যাপক যানজটের।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র ও কাউন্সিলন প্রার্থীরা প্রতীক বরাদ্ধ পাওয়ার পর কর্মী-সমর্থকরা শুরু করেন মিছিল। এতে করে ৭ জন মেয়র প্রার্থী ও ২৭টি ওয়ার্ডের প্রার্থীদের নেতাকর্মীদের ভীড়ে পুরো শহরজুড়ে সৃষ্টি হয়েছে ব্যাপক যানজটের।

সোমবার (০৫ ডিসেম্বর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সামনে প্রতীক নিতে আসা নেতাকর্মীদের ভীড়ের প্রচুর যানজটের সৃষ্টি হয়। এ সময় দলীয় প্রতীক ও নিজেদের প্রতীক নিয়ে নেতাকর্মীরা মিছিল করেন।

এতে করে ক্লাবের সামনের সড়ক একেবারেই বন্ধ হয়ে যায়। সকাল থেকে বেলা দেড়টা পর্যন্ত দেখা গেছে একই অবস্থানে থাকতে যানবাহনগুলোকে।

এদিকে শহরের যানজটের কারণে ভোগান্তিতে পড়েন অফিস, আদালত ও বিভিন্ন কাজে কর্মে বের হয়া সাধারণ মানুষ।

ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা আজহার বাংলানিউজকে বলেন, আমি সাড়ে নয়টায় বাড়ি থেকে বের হয়েছি। সাড়ে ১১টা পর্যন্ত বসে থাকি চাষাঢ়া জ্যামে।

একই কথা বলেন, স্কুল শিক্ষক আমীর। তিনি বলেন, যানজটের কারনে এখন হেঁটে যাচ্ছি। স্কুল কর্তৃপক্ষতো যানজট বুঝবেনা। আমাকে শোকজ করবে কারণ ইতোমধ্যে আমি ক্লাস মিস করেছি।

প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার বার বার সবাইকে নিজ নিজ ওয়ার্ডে গিয়ে প্রতীক নিয়ে কাজ করতে বলেন। তিনি বলেন, যানজট সৃষ্টি করবেন না। কেউ নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করবেন না।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।