ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আইভীর পক্ষে আ’লীগের কেন্দ্রীয় নেতাদের গণসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
আইভীর পক্ষে আ’লীগের কেন্দ্রীয় নেতাদের গণসংযোগ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নগরীর বিভিন্ন ওয়ার্ডে কেন্দ্রীয় নেতারা গণসংযোগ করেছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নগরীর বিভিন্ন ওয়ার্ডে কেন্দ্রীয় নেতারা গণসংযোগ করেছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে শহরের ২নম্বর রেলগেট সংলগ্ন জেলা ও মহানগর আ’লীগের কার্যালয়সহ নগরীর বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে এ গণসংযোগ করেন তারা।

এতে দলীয় কার্যালয়ের দায়িত্বে থাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু ও মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত উপস্থিত ছিলেন।

জিএম আরাফাত বাংলানিউজকে জানান, কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সমন্বয়ে অন্তত ৮ থেকে ৯টি টিম নগরীর বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জে আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাপা, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশ, মহিলা আ’লীগের কেন্দ্রীয় সভাপতি আশরাফুননেছা, সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম, সদস্য সোহেলা পারভীন রানু, জেলা মহিলা আ’লীগের সভাপতি প্রফেসর ড. শিরীন বেগম, ফতুল্লা থানা মহিলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারী চৌধুরী প্রমুখ নেতারা গণসংযোগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এসআরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।