ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘ সংবিধান অনুযায়ী সংসদ নির্বাচন হবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
‘ সংবিধান অনুযায়ী সংসদ নির্বাচন হবে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ২০১৯ সালের আগে সংসদ নির্বাচনের প্রশ্নই ওঠে না।

কুমিল্লা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ২০১৯ সালের আগে সংসদ নির্বাচনের প্রশ্নই ওঠে না।

 

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে কুমিল্লা মেডিকেল কলেজের রজত জয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে বলতে চাই, আন্দোলনের কথা বলবেন না দয়া করে। ইলেকশন করেন জনগণ যদি চায় আপনি রেজাল্ট নিয়ে যান। নারায়ণগঞ্জ নির্বাচন হচ্ছে, রেজাল্ট যা আসে তা আমরা মেনে নেব। কুমিল্লাও নির্বাচন হয়েছে, রেজাল্ট যা হয়েছে তা আমরা মেনে নিয়েছি।

কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মহসিন উজ জামান চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুমিল্লা সদরের সদস্য সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান ও যুগ্ম-মহাসচিব ডা. এম এ আজিজ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।