ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রুয়েট ছাত্রলীগের সভাপতি নিবিড়, সম্পাদক তপু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
রুয়েট ছাত্রলীগের সভাপতি নিবিড়, সম্পাদক তপু

নাঈম রহমান নিবিড়কে সভাপতি ও মাহফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রাবি: নাঈম রহমান নিবিড়কে সভাপতি ও মাহফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

নিবিড় মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১২ সিরিজের শিক্ষার্থী ও তপু ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৩ সিরিজের শিক্ষার্থী।

এছাড়া নতুন কমিটিতে সহ সভাপতি পদে সুব্রত কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাহমুদ হাসান মুন্না, সাংগঠনিক পদে ইমরান হোসাইন জনি ও রিফাত আল আমিন সৈকতের নাম ঘোষণা করা হয়েছে।

এর আগে ৭ ডিসেম্বর রুয়েট মিলনায়তনে ছাত্রলীগের তৃতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত (সিভি) জমা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।