ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

১৯ সালের নির্বাচনী ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
১৯ সালের নির্বাচনী ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম/ছবি- সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২০১৯ সালের নির্বাচনী ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

ঢাকা: ২০১৯ সালের নির্বাচনী ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে নতুন কোচে ঢাকা-সিরাজগঞ্জ-ঢাকা রুটে 'সিরাজগঞ্জ এক্সপ্রেস' সার্ভিসের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ২০১৯ সালে নির্বাচনের ট্রেন আবার এসে কমলাপুর স্টেশনে থামবে। ওই ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে, খালেদা নিশ্চিহ্ন হয়ে যাবেন।

২০১৩-১৪ সালের মতো সামনের নির্বাচনে আবার জ্বালাও-পোড়াও না করতে বিএনপি-জামায়াতের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা আবার জ্বালাও-পোড়াও তাণ্ডব চালিয়ে মানুষ খুন করবেন না। দেশের মানুষ এসব চায় না।

একটি দেশের উন্নয়নের জন্য কমপক্ষে একটি সরকারকে ২০-২৫ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন মন্তব্য করে তিনি বলেন, বার বার এক সরকার ক্ষমতায় আসলে দেশ এগিয়ে যায়। মালয়েশিয়া ও সিঙ্গাপুর তার প্রমাণ। আমরাও টানা দ্বিতীয়বারের মতো সরকার গঠন করেছি বলে সার্বিকভাবে প্রতিটি ক্ষেত্রে দেশে উন্নয়ন হচ্ছে।
এজন্য বার বার শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

এ সময় আরো বক্তব্য দেন রেলমন্ত্রী মুজিবুল হক, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, রেলপথ মন্ত্রণালয়ের সচিব ফিরোজ সালউদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা ডিসেম্বর ১১, ২০১৬
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।