ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘শীতলক্ষ্যা সেতু গড়ে দুই পাড়ের মানুষের বন্ধন তৈরি করবো’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
‘শীতলক্ষ্যা সেতু গড়ে দুই পাড়ের মানুষের বন্ধন তৈরি করবো’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, ‘আমি নির্বাচিত হলে শীতলক্ষ্যা সেতু করে দুই পাড়ের মানুষের মধ্যে সেতুবন্ধন তৈরি করবো।’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, ‘আমি নির্বাচিত হলে শীতলক্ষ্যা সেতু করে দুই পাড়ের মানুষের মধ্যে সেতুবন্ধন তৈরি করবো। ’

সোমবার (১২ ডিসেম্বর) শহরের বঙ্গবন্ধু সড়কের পাশে ১৪নং ওয়ার্ডের উকিলপাড়া এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সাখাওয়াত হোসেন খান অভিযোগ করে বলেন, তার প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত সেলিনা হায়াৎ আইভী নিউজল্যান্ডের বাসিন্দা। ওনার স্বামী নিউজল্যান্ডের নাগরিক। ‌উনিও নিউজল্যান্ডের নাগরিক ছিলেন। নির্বাচন করার জন্য তিনি নাগরিকত্ব ছেড়ে এখানে এসেছেন।

তিনি আরও বলেন, আমাদের পরিবার এ শহরে ১৫০ বছর ধরে ব্যবসা বাণিজ্যের সঙ্গে জড়িত। আমার শিক্ষা জীবন এখানে কেটেছে। আমি আমার ২৫ বছরের পেশাজীবনে এ নারায়ণগঞ্জের মানুষের সঙ্গে ছিলাম। এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো। নারায়ণগঞ্জের মানুষ জানে আমি তাদের সুখে দুঃখে তাদের পাশে ছিলাম আছি ও থাকবো।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক তাবিথ আওয়াল, কেন্দ্রীয় বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়াসহ কেন্দ্রীয় বিএনপি ও জেলার বিএনপি নেতাকর্মী সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এনটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।