ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান পদে আ’ লীগ প্রার্থী নির্বাচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান পদে আ’ লীগ প্রার্থী নির্বাচিত

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুককে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। 

টাঙ্গাইল: টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুককে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।  

সোমবার (১২ ডিসেম্বর) সকালে বিভিন্ন পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়ার সময় জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন এ ঘোষণা দেন।

টাঙ্গাইল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা মো. তাজুল ইসলাম উপস্থিত ছিলেন।  

এদিকে, একক প্রার্থী হওয়ায় সাধারণ আসনে ১৩ নম্বর ওয়ার্ডে খন্দকার শফি উদ্দিন মনি ও ১৪ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে বদিউল আলম মঞ্জুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। বাকি ১৩টি সাধারণ সদস্য পদে ৫৩ জন ও পাঁচটি সংরক্ষিত মহিলা আসনে ১৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।