ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিলাইছড়ি থেকে মুক্তি পেলেন অপহৃত আ’লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
বিলাইছড়ি থেকে মুক্তি পেলেন অপহৃত আ’লীগ নেতা

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই এলাকার কার্বারী উজ্জ্বল তঞ্চাঙ্গ্যার ছোট ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য দয়াল তঞ্চাঙ্গ্যাকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা।

রাঙামাটি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই এলাকার কার্বারী উজ্জ্বল তঞ্চাঙ্গ্যার ছোট ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য দয়াল তঞ্চাঙ্গ্যাকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা।

আট দিন পর রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে অপহরণকারীরা আওয়ামী লীগের এই নেতাকে রাঙামাটি সদরের বালুখালি এলাকায় মুক্ত করে দেয়।

মুক্তির পর তিনি নৌকায় করে নিজ উপজেলায় ফিরে আসেন।

এদিকে এ নেতার মুক্তির দাবিতে গত ১২ ডিসেম্বর নৌপথ অবরোধ পালন করেছিলো উপজেলা আওয়ামী লীগ। এ অপহরণ ঘটনাকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও শহরে বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কমসূচি পালন করা হয়।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা দয়াল তঞ্চাঙ্গ্যা  বিকেলে দলীয় কার্যালয়ে এসে আমাদের সঙ্গে দেখা করেছেন।

চলতি বছরের ১০ ডিসেম্বর দিবাগত রাতে এ নেতাকে তার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।