ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

না’গঞ্জে বহিরাগতদের অবস্থান নিষিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
না’গঞ্জে বহিরাগতদের অবস্থান নিষিদ্ধ

নারায়ণগঞ্জে সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে সোমবার রাত ১২টা থেকে সিটি করপোরেশন এলাকায় বহিরাগতদের অবস্থান নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন। সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় এ বিষয়ে মাইকিং করে জানানো হয়।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে সোমবার রাত ১২টা থেকে সিটি করপোরেশন এলাকায় বহিরাগতদের অবস্থান নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন।
 
সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় এ বিষয়ে মাইকিং করে জানানো হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পরিপত্রের ১০ নম্বর অনুচ্ছেদ অনুযায়ী নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকার বাসিন্দা বা ভোটার নন এমন কোনো ব্যক্তি সোমবার (১৯ ডিসেম্বর) রাত ১২টার পর থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় অবস্থান করতে পারবেন না।

যদি কোনো বহিরাগত ব্যক্তি অবস্থান করেন এবং নির্বাচনে অবৈধ প্রভাব বিস্তারের চেষ্টা করেন তাহলে তার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে। এছাড়া ১৯ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের শহর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকাতে যাদের বৈধ অস্ত্র আছে সেসব অস্ত্র বহন করা নিষিদ্ধ করা হয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জ সিটি এলাকার তিনটি থানায় বৈধ অস্ত্র রয়েছে ৫৮৬টি। এর মধ্যে সদর মডেল থানায় ৪০৩, বন্দর থানায় ৮৯ ও সিদ্ধিরগঞ্জ থানায় ৯৪টি বৈধ অস্ত্রের লাইসেন্স রয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) দিবাগত মধ্যরাত থেকে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) মধ্যরাত পর্যন্ত মোটরসাইকেল চলাচলেও নিষেধাজ্ঞা আরোপ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।