ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুক্তরাজ্যকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রওশন এরশাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
যুক্তরাজ্যকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রওশন এরশাদের

যুক্তরাজ্যকে বাংলাদেশে অবকাঠামো নির্মাণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ বিদ্যুৎ ও জ্বালানি এবং পর্যটন খাতে বিনিয়োগ বৃদ্ধির আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি।

ময়মনসিংহ: যুক্তরাজ্যকে বাংলাদেশে অবকাঠামো নির্মাণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ বিদ্যুৎ ও জ্বালানি এবং পর্যটন খাতে বিনিয়োগ বৃদ্ধির আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত রুশনারা আলী এমপি সৌজন্য সাক্ষাতকালে তিনি এ আহ্বান জানান।

সন্ধ্যায় বিরোধী দলীয় নেতার তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মামুন হাসান বাংলানিউজকে এ তথ্য জানান।

রুশনারা আলী এমপি বলেন, সাম্প্রতিক বছরগুলোয় বাংলাদেশ এবং যুক্তরাজ্যের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অনেক সুদৃঢ় হয়েছে।

রওশন এরশাদ বলেন, উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্যের কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোর কদর পৃথিবীর অন্যান্য দেশের তুলনায় অনেক বেশি। এ ব্যাপারে যুক্তরাজ্য সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম, সংসদ সদস্য নূর-ই-হাসনা লিলি চৌধুরী, রওশন আরা মান্নান, বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার অ্যালিসন ব্লেক প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘন্টা, ডিসেম্বর ২২, ২০১৬

এমএএএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।