ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘এই সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
‘এই সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব’ চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের বিদ্যুৎ কার্যক্রম উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনই প্রমাণ করে বর্তমান সরকারের অধীনেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনই প্রমাণ করে বর্তমান সরকারের অধীনেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার, উন্নয়নের সরকার।

এই সরকার পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় না।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহরিয়ার আলম বলেন, এ সরকারের আমলে দেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই সরকারের ওপর জনগণের পূর্ণ আস্থা ও বিশ্বাস তৈরি হয়েছে। এ জন্যই নাসিক নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বিপুল ভোটে জয়লাভ করেছেন।

তিনি আরও বলেন, ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জনগণের রায় নিয়ে ক্ষমতায় এসে দেশকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রতিটি ক্ষেত্রেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। চারঘাট-বাঘা তথা সারা দেশে বিদ্যুতের জন্য জনগণকে হাহাকার করে দৌড়াতে হয়েছে। কিন্তু আজ ঘর আলোয় আলোকিত করতে বিদ্যুত বিভাগই মাইকিং করে জনগণকে ডাকছেন। ২০১৭ সালের জুন মাসের মধ্যে চারঘাট-বাঘার একটি বাড়িও আর অন্ধকারে থাকবে না। প্রতিটি বাড়ি, প্রতিটি পাড়া বিদ্যুতের আলোর ঝলকানিততে আলোকিত হবে।

চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুস সামাদ, আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম নিতাই চন্দ্র, পৌর আওয়ামী লীগ সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক একরামুল হক প্রমুখ।

অনুষ্ঠান শেষে দেড় কোটি টাকা ব্যয়ে বিদ্যুতায়ন করা ওই এলাকার ৩৫২টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
এসএস/জিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।