ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নতুন বছরে ১শ’ দিনে ঘর গোছাবে আ.লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
নতুন বছরে ১শ’ দিনে ঘর গোছাবে আ.লীগ ওবায়দুল কাদের/ ছবি: ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগকে পরিচ্ছন্ন, সুশৃঙ্খল ও সংগঠিত করতে নতুন বছরের প্রথম ১শ’ দিন ঘর গোছানো হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডির প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের নতুন বছরের কর্মসূচি নিয়ে আয়োজিত সভায় তিনি এ তথ্য জানান।

কাদের বলেন, নতুন বছরে প্রথম ১শ’ দিন ঘরের ভেতরে যে সমস্যাগুলো রয়েছে সেগুলো সমাধান করতে হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা ভালো, শিক্ষিত, ইমেজধারী ও মুক্তিযুদ্ধ  ও বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত লোক নিয়ে কমিটি গঠন করেন। কারণ, সামনে নির্বাচন। দলে নিজেদের পছন্দের লোক ঢুকাবেন না। তাহলে দল উজ্জীবিত হবে না।

তিনি বলেন, শোলাকিয়া ও হলি আর্টিজান হামলার ঘটনা থেকে এখনও পুরোপুরি বের হতে পারি নাই। বিপদ এখনও বর্তমান। পুলিশের সাহসিকতায় ভালো দৃশ্য দেখতে পাচ্ছি। সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে এখান থেকে বের হওয়ার জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন,  নতুন বছরে আমাদের দুটি কাজ করতে হবে। নির্বাচনের প্রস্তুতি ও সাম্প্রদায়িক উগ্রতা মোকাবেলা। নির্বাচনে যেমন জিততে হবে তেমনি সাম্প্রদায়িক উগ্রতাকেও নিমূর্ল করতে হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদসহ দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এমসি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।