ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মওদুদের বহিষ্কারের খবর ভিত্তিহীন: বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
মওদুদের বহিষ্কারের খবর ভিত্তিহীন: বিএনপি ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলনে জোটের শীর্ষ নেতারা

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে দল থেকে বহিষ্কার করা হয়েছে- এমন একটি প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে শুক্রবার (২৮ ডিসেম্বর) রাত থেকে। তবে বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে জানিয়েছে বিএনপি। দলটির পক্ষ থেকে বলা হয়েছে, উদ্দেশ্যমূলকভাবে এটি করা হয়েছে।

শনিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে জাতীয় ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলনে এ বিষয়ে প্রশ্ন করা হলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ‘আপনারা যে ফোনালাপের কথা বলছেন, দেখেন কোন দেশে আমরা বসবাস করি। আপনি স্ত্রীর সঙ্গে কথা বলেছেন সেটা কোথায় জমা আছে এবং কবে ফাঁস হবে আমরা জানি না।

আমাদের দু’জন নেতা আলোচনা করেছেন, তাদের আওয়াজটা খেয়াল করবেন সেটা ছিল তাদের ক্ষোভের  আওয়াজ।

এ বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, এটি সরকারের অপপ্রচার। তারা বিভিন্ন কাটপিস এডিটিং করে বিএনপি নেতাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খানও এটিকে সম্পূর্ণ মিথ্যা ও ভুয়া বলেছেন। তিনি বলেন, সরকার বিএনপির বিরুদ্ধে এমন অপপ্রচার চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।