ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আমাদের সুখ যেনো অন্যের দুঃখের কারণ না হয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
‘আমাদের সুখ যেনো অন্যের দুঃখের কারণ না হয়’ শেখ তন্ময়। ছবিছ বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময় বলেন, ‘আগামী ৩ জানুয়ারী শপথ নেয়ার পর সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করবো। সকলকে সঙ্গে নিয়ে বিজয়ের আনন্দ হবে।’ তবে নিজেদের আনন্দ যেনো কারও দুঃখের কারণ না হয় সেদিকে খেয়াল রাখতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

সোমবার (৩১ ডিসেম্বর) বিকেলে রেল রোড দলীয় কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে শেখ তন্ময় আরও বলেন, ‘বিরোধী দলের যেমন জনপ্রিয়তা আছে, আমাদেরও আছে।

তবে আজকে স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয় হয়েছে। এ জন্য আল্লাহর কাছে চিরকৃতজ্ঞ। ধন্যবাদ জানাই নেতাকর্মীদের যারা অক্লান্ত পরিশ্রম করে বিজয় এনেছেন। ’

শেখ তন্ময়।  ছবিছ বাংলানিউজদলীয় নেতাকর্মীদের আয়োজনে অনুষ্ঠিত অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন যুগ্ন সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে শেখ তন্ময়কে ফুলের মালা ও নৌকা প্রদান করা হয়। এসময় হাজার হাজার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ  সময়: ১৮৩০ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।