ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

শ্রমিকবান্ধব মন্ত্রণালয় হিসেবে এগিয়ে নিতে চান মন্নুজান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
শ্রমিকবান্ধব মন্ত্রণালয় হিসেবে এগিয়ে নিতে চান মন্নুজান  প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান

ঢাকা: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়কে শ্রমিকবান্ধব মন্ত্রণালয় হিসেবে এগিয়ে নেওয়ার আশা প্রকাশ করেছেন শ্রম কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। একই সঙ্গে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (৮ জানুয়ারি) মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিচিতি অনুষ্ঠানে তিনি একথা বলেন।  

অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব আফরোজা খান, অতিরিক্ত সচিব সৈয়দ আহম্মদ, আশরাফ শামীমসহ মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের অধীনস্ত অধিদপ্তরগুলোর প্রধানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, সবাই নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করলে সরকারের লক্ষ্য বাস্তবায়নে শ্রম মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।  

প্রতিমন্ত্রী খুলনার খালিশপুরে বন্ধ নিউজপ্রিন্ট মিল ও জুট মিলসহ অন্য বন্ধ কলকারখানাগুলো চালুর উদ্যোগ নেওয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া আদমজী জুট মিলের অব্যবহৃত জায়গা শিল্প-কারখানার কাজে লাগানোর চেষ্টা করবেন বলেও জানান।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
জিসিজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।