ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপির আমলে রেলকে ক্ষতিগ্রস্ত করা হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
বিএনপির আমলে রেলকে ক্ষতিগ্রস্ত করা হয়েছে বক্তব্য রাখছেন রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি। ছবি-বাংলানিউজ

পঞ্চগড়: রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে রেলওয়ের উন্নয়নের পরিবর্তে রেলকে ক্ষতিগ্রস্ত করা হয়েছে, বাংলাদেশ রেলওয়ে কারখানার গুরুত্বপূর্ণ মালপত্র নামমাত্র মূল্যে বিক্রি করা হয়েছে। 

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় জেলা  প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন মন্ত্রী।  

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা, শহীদ, জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধে যারা অবদান রেখেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নিরবতা পালন করেন নুরুল ইসলাম সুজন।

 

মন্ত্রী এসময় আরো বলেন, বিএনপির আমলে রেলওয়ের হাজার হাজার কর্মকর্তা-কর্মচারীকে ‘গোল্ডেন হ্যান্ডশেক’ দিয়ে বিদায় দেওয়া হয়েছে। বাজেটও ছিল কম। আর শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর রেলের উন্নয়নে মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে। বিপুল বাজেট বরাদ্দ দেওয়া হয়েছে।  

মতবিনিময় ও সংবর্ধনা শেষে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে সরকারের লক্ষ্য বাস্তবায়নে সহযোগিতা চান মন্ত্রী।  

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলিন পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহাম্মদ।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-জেলা ও উপজেলা পর্যায়ের জনপ্রতিনিধি, সব পৌরসভার মেয়র, সিভিল সার্জন, পঞ্চগড় জেলার সব সরকারি কলেজের অধ্যক্ষ, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান, মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আতিকুর রহমান (উপ-সচিব), রেলওয়ে পশ্চিমাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারা, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, চিকিৎসক এবং গণমাধ্যম কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।