ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘আল-জাজিরার প্রতিবেদনে মানুষকে ধোঁকা দেওয়া যাবে না’ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
‘আল-জাজিরার প্রতিবেদনে মানুষকে ধোঁকা দেওয়া যাবে না’ 

ঢাকা: পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আল-জাজিরার প্রতিবেদন সম্পর্কে সবাই জানেন। এই সমস্ত অপপ্রচার করে বাংলাদেশের মানুষকে ধোঁকা দেওয়া যাবে না।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘আল-জাজিরার অপপ্রচার: টার্গেট শেখ হাসিনা ‘ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ আলোচনা সভার আয়োজন করে স্বাধীনতা শিক্ষক পরিষদ।

এ কে এম এনামুল হক শামীম বলেন, আল-জাজিরার প্রতিবেদন সম্পর্কে আপনারা সবাই জানেন। এই সমস্ত অপপ্রচার করে বাংলাদেশের মানুষকে ধোঁকা দেওয়া যাবে না। কিছু সময়ের জন্য কিছু মানুষকে বোকা বানানো যায়। সবসময় মানুষকে ধোঁকা দেওয়া, বোকা বানানো যায় না। দেশের সকল মানুষ সচেতন। বাংলাদেশের মানুষের চিন্তা-চেতনা সবটাই এখন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে। শেখ হাসিনার বাইরে দেশের মানুষ আর কিছুই চিন্তা করে না। দেশে আস্থার প্রতীক শেখ হাসিনা।

বিএনপির সমালোচনা করে উপমন্ত্রী বলেন, আপনারা নির্বাচনের বিরুদ্ধে কথা বলেন। আপনারা আন্দোলন করতে চান। ১২ বছরে আপনারা অনেক আন্দোলনের তারিখ দিলেন। একটি দিনও আন্দোলন করতে পারেন নাই। বিএনপিকে কীভাবে রাজনৈতিক দল বলব? খালেদা জিয়া তাদের নেত্রী, জেলে ছিলেন। একদিনের জন্য আন্দোলন করতে পারেননি। তাদের নেতাকর্মীরা তাদের নেত্রীকে মুক্ত করতে পারেননি। খালেদা জিয়া আজকে গুলশানের বাসায়। এটা কার দয়া? উদারতা দেখিয়েছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক এপিএস সাইফুজ্জামান শিখর, সংগঠনের সহ-সভাপতি অধ্যক্ষ এস এস একরামুল হক, মেহেরুন্নেছা, সাইদুর রহমান পান্না প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২১
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa