ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

আ.লীগ-বিএনপির চেয়ে জাপার ইমেজ পরিচ্ছন্ন: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
আ.লীগ-বিএনপির চেয়ে জাপার ইমেজ পরিচ্ছন্ন: জি এম কাদের সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরসহ অন্যরা

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে দেশের মানুষের কাছে জাপার ইমেজ পরিচ্ছন্ন। তাই আগামী দিনের রাজনীতিতে জাপা সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।

দেশের মানুষ আগ্রহ ভরে জাপার দিকে তাকিয়ে আছে।  

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয় মিলনায়তনে দলীয় সংসদ সদস্যদের সঙ্গে এক সভায় তিনি এ কথা বলেন।  

জি এম কাদের বলেন, দেশের তরুন সমাজের সামনেও জাতীয় পার্টি অত্যন্ত আকর্ষণীয়। এছাড়া সমাজে ক্লিন ইমেজের বিশিষ্টজনরাও জাতীয় পার্টিতে যোগ দিতে আগ্রহ প্রকাশ করছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও জাতীয় পার্টিতে যোগ দিতে যোগাযোগ অব্যাহত রেখেছে।  

জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির সামনে যে সম্ভাবনা সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে। প্রতিটি ইউনিটে জাতীয় পার্টিসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে। জাতীয় পার্টিকে একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত করতে দলীয় সংসদ সদস্যদের প্রতি আহবান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব গোলাম কিবরিয়া টিপু এমপি, ফকরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা এমপি, নাসরিন জাহান রতনা এমপি, নাজমা আখতার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, শফিকুল ইসলাম জিন্নাহ এমপি, নুরুল ইসলাম তালুকদার এমপি, পনির উদ্দিন আহমেদ এমপি ও ভাইস চেয়ারম্যান পীর ফজলুর রহমান মেজবাহ এমপি।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa