ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

রাজনীতি

রাজধানীর মানিকদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
রাজধানীর মানিকদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মানিকদীতে দুর্বৃত্তের গুলিতে আজমত আলী (৪৫) নামে এক ব্যক্তি আহত হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আজমত ১৫ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক বলে দাবি করেছেন তার স্বজনরা।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) ঢামেক হাসপাতাল ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে তাকে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়, সেখানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

আহতের বাবা হাজী ইস্রাফিল জানান, তারা পশ্চিম মানিকদী নামাপাড়ায় থাকে। রাত ১২টার দিকে খবর পান তার ছেলেকে দুর্বৃত্তরা ক্যান্টনমেন্ট মানিকদী বাজারের মোড়ে গুলি করেছে।

তিনি জানান, এক আত্মীয়ের বাসা থেকে রাতে প্রাইভেটকারে করে বাসায় ফিরছিলো আজমত। মানিকদি বাজার মোড়ে রাস্তায় জ্যাম পড়লে সে গাড়ি থেকে নেমে রাস্তা ক্লিয়ার করছিলো। তখনই দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিটি তার বুকে বিদ্ধ হয়। প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।