ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বগুড়ায় যুবদলের ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
বগুড়ায় যুবদলের ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১

বগুড়া: বগুড়ায় যুবদলের গাবতলী ও শাজাহানপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মেহেদী হাসান বাপ্পী (২৯) নামে একজন  আহত হয়েছেন।

সোমবার (১৫ মার্চ) দুপুর ২টার দিকে শহরের নবাববাড়ী সড়কে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের ভেতর এ সংঘর্ষের ঘটনা ঘটে।



আহত মেহেদী হাসান বাপ্পী শহর যুবদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি শহরের ১৩ নম্বর ওয়ার্ডের গন্ডগ্রাম এলাকার বাসিন্দা।

জানা গেছে, ইউনিয়ন যুবদলের কমিটি গঠনের জন্য যুবদলের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে একত্রিত হয়। এ সময় কমিটির পদপদবী নিয়ে যুবদলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় হামলায় বাপ্পীকে ছুরিকাঘাত করেন প্রতিপক্ষ। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল বাসার বলেন, কার্যালয়ের ভেতর ইউনিয়ন কমিটির নাম বাছাই কার্যক্রম চলছিল। আমরা কাগজপত্র জমা নিচ্ছিলাম এবং বিষয়টি মনিটরিং করছিলাম। এ সময় আচমকা বেশ কয়েবজন এসে হামলা চালায়। এতে ছুরিকাঘাতে বাপ্পী হয়। এ ঘটনায় আরও তিন-চার জন মারধরের শিকার হয়েছেন। বাপ্পীকে শজিমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় আমরা মামলা করবো।

বগুড়া সদর ফাঁড়ির দায়িত্বপপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, কমিটি গঠন নিয়ে সংঘর্ষের একপর্যায়ে বাপ্পীর নিতম্বে ছুরিকাঘাত করে অপর পক্ষ। খবর পেয়ে বিএনপি কার্যালয়ে পুলিশ গেলে অন্যান্য নেতাকর্মীরা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa