ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপির দপ্তরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
বিএনপির দপ্তরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় দপ্তরের কাজ পরিচালনার জন্য দলটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার (২০ মার্চ) বিকেল ৪টার দিকে এমরান সালেহ প্রিন্স বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত শুক্রবার (১৯ মার্চ) দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাকে একটি চিঠি দিয়েছেন। এটি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সিদ্ধান্তক্রমে দেওয়া হয়েছে। যেহেতু দলের দপ্তরের দায়িত্বে থাকা সিনিয়র যুগ্ম-মহাসচিব অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন সেজন্য আমাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগেও রিজভী আহমেদ অসুস্থ থাকাকালীন আমি দু’মাস দপ্তরের দায়িত্ব পালন করেছিলাম।

জানা গেছে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলটির দপ্তরের দায়িত্বে রয়েছেন। সম্প্রতি তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন আরও বেশ কিছুদিন তাকে হাসপাতালে ও বিশ্রামে থাকতে হবে।

এমরান সালেহকে দেওয়া চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

এ চিঠি পাওয়ার পর শনিবার রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে অফিস করেছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এর আগে দলের কেন্দ্রীয় সহ-দপ্তর ও সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন তিনি।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য শেষে গাড়িতে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরবর্তীতে তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়। এরপর তার হার্টে একটি রিং পড়ানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, রিজভী এখন করোনা আক্রান্ত হওয়ায় তাকে আরও কিছুদিন চিকিৎসাধীন ও বিশ্রামে থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa