ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোম্পানীগঞ্জে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
কোম্পানীগঞ্জে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ 

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরী (৬৬) গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধ নুরনবী চৌধুরীর স্বজনদের অভিযোগ, পৌর মেয়র আবদুল কাদের মির্জার নির্দেশে তার অনুসারী বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সন্ত্রাসী কেচ্ছা রাসেল সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ওই ওয়ার্ডের মাস্টার পাড়ায় ওত পেতে থেকে নুরনবী চৌধুরীকে গুলি করেন।

নুরনবী চৌধুরী সিরাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে।  

নুরনবী চৌধুরীর স্বজনরা জানান, নুরনবী সকালে মোটরসাইকেলে করে বাড়ি থেকে কয়েকজনকে সঙ্গে নিয়ে বসুরহাট বাজারে যাচ্ছিলেন। পথে মাস্টারপাড়ায় পৌঁছুলে কেচ্ছা রাসেল ও তার সহযোগীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তার দুই পায়ে গুলি লাগে। একপর্যায়ে কেচ্ছা রাসেল ও তার সহযোগীরা গুলিবিদ্ধ অবস্থায় নুরনবীকে পিটিয়ে দুই পা ভেঙে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম ঘটনার জানান, নুরনবী চৌধুরীর দুই হাঁটুর নিচে গুলি লেগেছে।  

অতিরিক্ত পুলিশ সুপার শামীম আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নুরনবী চৌধুরীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।