ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

মামুনুলের শ্বশুরকে আ. লীগ থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
মামুনুলের শ্বশুরকে আ. লীগ থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত

হেফাজত নেতা মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে ইউনিয়ন আওয়ামী লীগ। গতকাল বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

মামুনুল হকের দ্বিতীয় শ্বশুর ওলিয়ার রহমান ফরিদপুরের আলফাডাঙ্গার ২নং গোপালপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কামারগ্রাম আওয়ামী লীগের সভাপতি। এছাড়াও একজন বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক সেনাসদস্য।

এর আগে গত ১২ এপ্রিল আলফাডাঙ্গার ২ নম্বর গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোনায়েম খান ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন স্বাক্ষরিত দলীয় প্যাডে তাকে কারণ দর্শাণোর নোটিশ দেওয়া হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোনায়েম খান বলেন, ওয়ালিয়ার এবং তার পরিবার হেফাজতের সঙ্গে সম্পৃক্ত থাকায় দল থেকে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গতকাল আমরা সভা করে এ সিদ্ধান্ত নিয়েছি। দুই একদিনের মধ্যে চিঠি দিয়ে তাকে বিষয়টি জানানো হবে। সূত্র: কালের কণ্ঠ

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa