ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

আবদুল কাদের মির্জার বাড়িতে গুলি ছোড়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
আবদুল কাদের মির্জার বাড়িতে গুলি ছোড়ার অভিযোগ

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে কাদের মির্জার রাজাপুরের বাড়িতে এ গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ করেন আবদুল কাদের মির্জার ছোট ভাই শাহাদাত হোসেন।

 

তিনি বলেন, রাতে আমরা বাড়িতে অবস্থান করছিলাম। এসময় পরপর কয়েক রাউন্ড গুলির শব্দ শুনতে পাই। এতে আমাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে আমরা ওই বাড়িতে যাই। স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি যে মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির উত্তর পাশে এ ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হননি।

এর আগে গত শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সাতটি মোটরসাইকেলে এসে আবদুল কাদের মির্জার বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa