ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আ.লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে, থাকবে: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
আ.লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে, থাকবে: তাপস

ঢাকা: আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং আগামী দিনেও পাশে থাকবে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (১৭ জুলাই) দক্ষিণ সিটি করপোরেশনের ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের দরিদ্র ও করোনায় কর্মহীন হয়ে পড়া ২ হাজার ৪০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলামের যৌথ উদ্যোগে কামরাঙ্গীরচরের আলহেরা কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

অনলাইন মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর প্রতি বিশেষমাত্রায় সহানুভূতিশীল। তার নির্দেশে সারাদেশে আওয়ামী লীগ দরিদ্র, অসহায় ও কর্মহীন জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন। জনগণকে করোনার এই সংকটকালে বিভিন্নভাবে সহযোগিতা অব্যাহত রাখা হয়েছে। কারণ, আওয়ামী লীগ এই দেশের মানুষের পাশে থেকে এ দেশের মানুষকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যেতে বদ্ধপরিকর। তাই, আওয়ামী লীগ সবসময় এদেশের মানুষের পাশে ছিল, পাশে আছে এবং আগামী দিনেও পাশে থাকবে।

মেয়র তাপস বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া এবং অসহায় মানুষের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা করপোরেশনকে বরাদ্দ দিয়েছেন। সেই বরাদ্দের সঙ্গে যুক্ত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম। এর ফলে সহযোগিতার কলেবর আরও বিস্তৃত হয়েছে।

সাবেক মন্ত্রী কামরুল ইসলাম বলেন, করোনা মহামারির বর্তমান প্রেক্ষাপটে আমি দীর্ঘদিন ধরে কামরাঙ্গীরচরের অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণসহ বিভিন্ন ধরনের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছি। আমার এই এলাকার জনগণকে সহযোগিতার লক্ষ্যে করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এগিয়ে আসায় আমিও তার সঙ্গে সংযুক্ত হলাম। আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মধ্যে ১০ কেজি চাল, এক কেজি তেল, এক কেজি আলু ও আধা কেজি মশুর ডাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের ৫৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. নুরে আলম, ৫৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইদুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শেফালী আক্তার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সরকার এবং ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুর রশীদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।