ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

ভাটারায় কৃষক লীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
ভাটারায় কৃষক লীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কৃষক লীগের উদ্যোগে রাজধানীর ভাটারায় দরিদ্র কৃষকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ঢাকা মহানগর উত্তরের ৩৯ নং ওয়ার্ড কৃষক লীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, সহ-সভাপতি মো. মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম আজম খান, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. হালিম খান, ভাটারা থানা কৃষক লীগের সভাপতি আমিনুল ইসলাম জাকির, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রাজু ও ৩৯ নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

শোকাবহ আগস্ট উপলক্ষে ঢাকা মহানগরসহ সারাদেশের সব মহানগরের প্রতিটি ওয়ার্ডে এবং প্রত্যেক জেলায় ইউনিয়ন পর্যায়ে ৩১ আগস্ট পর্যন্ত কৃষক লীগের এই কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে বলে জানান নেতারা।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী পরিবারের সবার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa