ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রতিমন্ত্রীর বাসার গেটে লাথি, মহানগর আ’লীগের ক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
প্রতিমন্ত্রীর বাসার গেটে লাথি, মহানগর আ’লীগের ক্ষোভ 

বরিশাল: বরিশাল-৫ আসনের সংসদ সদস্য, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের বাসার সামনে সংঘর্ষ ও তার বাসার গেটে লাথি মারার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে বরিশাল মহানগর আওয়াম লীগ।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেল নগরের কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে এক সংবাদ সম্মেলনে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর এবং বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে এ ক্ষোভ প্রকাশ করেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আব্দুল্লাহ বলেন, প্রতিমন্ত্রীর বাসার সামনে সংঘর্ষ ও তার বাসার গেটে লাথি মারার ঘটনা খুবই দুঃখজনক, যার একটি ভিডিও আবার দেখতে হচ্ছে। যারা অপ্রীতিকর ঘটনা ঘটাবে তাদের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, প্রতিমন্ত্রীর বাড়ির দরজায় লাথি মারবে- এত বড় সাহস কে দিল, সেটা আমাদের প্রশ্ন। প্রশাসনের  সরাসরি ব্যবস্থা নেয়া উচিত ছিল। যারা নিজেরা নিজেরা এ নোংরামি করছে তারা আমাদের মন্ত্রীকে কতটা ছোট করেছে।

সাদিক আব্দুল্লাহ বলেন, ১৫ আগস্ট জাতির পিতার পরিবারের সঙ্গে আমাদের পরিবারের সদস্যরাও শহীদ হয়েছেন। বরিশালে কোনো সময় আগস্ট মাসের ব্যানার-ফেস্টুনে কারো ছবি দেখিনি। কিন্তু এবারে দেখলাম নিজের ছবি দিয়ে ১৫ আগস্টের ব্যানার। এখন প্রশ্ন ওই ব্যক্তি কি মারা গেছেন? এটা তো আমাদের গায়ে লাগে।

আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর বলেন, যারা দলের লোক না হয়েও নাম ভাঙাবে, ভাবমূর্তি ক্ষুণ্ণ করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

বরিশাল নগরের নবগ্রাম রোডস্থ সার্কুলার রোডের মুখে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের বাসার সামনে শুক্রবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে ছাত্রলীগ নেতা মাহিদুর রহমান মাহাদ ও যুবলীগ নেতা মোস্তাফিজ রানা গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় মন্ত্রীর বাসার গেটে লাথি মারার একটি ভিডিও প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।