ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন।

বুধবার (১৮ আগস্ট) বিকেল ৪টা ২০ মিনিটে রাজধানীর মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তিনি।



প্রথম ডোজের মতোই দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নেওয়ার সময়ও গাড়িতেই ছিলেন খালেদা জিয়া। স্বাস্থ্যকর্মীরা গাড়িতে এসে তাকে ভ্যাকসিন দেন। এ সময় কয়েকশ দলীয় নেতাকর্মী হাসপাতালের সামনে ভিড় করেন।

এর আগে বিকেল ৪টায় গুলশানের বাসা ফিরোজা থেকে তার গাড়ি বহর হাসপতালের উদ্দেশে রওয়ানা করে। সোয়া চারটায় হাসপাতালে পৌঁছায় তার গাড়ি। গাড়ির সামনে পেছনে তার নিজস্ব নিরাপত্তা বাহিনী সিএসএফ সদস্যদের গাড়ি ছাড়াও পুলিশের গাড়িও রয়েছে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, বুধবার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিটিউট ও হাসপাতালে গিয়ে করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছেন। এজন্য তিনি বাসা থেকে বিকেল ৪টায় রওয়ানা করেন। সোয়া চারটায় হাসপাতালে পৌঁছে ভ্যাকসিন গ্রহণ করে বাসায় ফিরে যান।

এর আগে গত ১৯ জুলাই শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন ৭৬ বছর বয়সী খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হন। ২৭ এপ্রিল তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৫৪ দিন পর ১৯ জুন তিনি গুলশানের বাসায় ফেরেন। একমাস পর ১৯ জুলাই তিনি করোনার প্রথম ডোজ টিকা নেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।