ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

নড়াইলে বিএনপির সহ-সভাপতিকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
নড়াইলে বিএনপির সহ-সভাপতিকে কুপিয়ে জখম

নড়াইল: বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জেরে জেলা বিএনপির সহ-সভাপতি ও লোহাগড়া উপজেলা আহ্বায়ক নজরুল জামাদ্দারকে কুপিয়ে আহত করা হয়েছে।  

এ ঘটনায় জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতানকে আটক করেছে লোহাগড়া পুলিশ।

রোববার (২৯ আগস্ট) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, নিজ বাড়ি লোহাগড়ার লাহুড়িয়া থেকে মোটরসাইকেলে করে নড়াইল আসছিলেন নজরুল জামাদ্দার ও সহযোগী কয়েকজন। পথে মানিকগঞ্জ বাজার ছেড়ে মেরোন মোড়ে এলে তাদের পথরোধ করে টিপু সুলতান ও তার কয়েকজন সমর্থক। এসময় মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে টিপু ও কয়েকজন মিলে নজরুলকে ছুরি দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে আহত নজরুলকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়।  

এ ঘটনা ঘটিয়ে টিপু সুলতান লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ইউনিটে ভর্তি হওয়ার ভান করে। পরে পুলিশ সেখান থেকে তাকে আটক করে।  

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, এ ঘটনায় অভিযুক্ত টিপুকে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়েছে।  

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম বলেন, টিপু সুলতান দীর্ঘদিন ধরেই দলের মধ্যে ভাঙন ধরাতে নানা অপকর্মে লিপ্ত রয়েছে। ওর বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দ্রুত সুপারিশ করবো।

এ ঘটনায় ক্ষুব্ধ জেলার বিএনপি নেতারা। লোহাগড়া উপজেলা বিএনপির নেতারা দলছুট টিপু ও তার সহযোগীদের দল থেকে বহিষ্কার করার দাবি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।