ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নান্দাইলে স্বেচ্ছাসেবক দলের ১৮ নেতার পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
নান্দাইলে স্বেচ্ছাসেবক দলের ১৮ নেতার পদত্যাগ

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে হামলা-মামলায় জর্জরিত ত্যাগী নেতাদের বাদ দিয়ে স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করায় নবগঠিত কমিটির ১৮ নেতা পদত্যাগ পত্র জমা দিয়েছেন। এর মধ্যে উপজেলা কমিটির ১০ জন এবং পৌর কমিটির আটজন রয়েছেন।

   

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টায় পদত্যাগ পত্রের অনুলিপি দিয়ে এ তথ্য নিশ্চিত করেন সংশ্লিষ্টরা।  

পদত্যাগকারীরা হলেন- নান্দাইল পৌর কমিটির সদস্য হারুন অর রশিদ, নিহাদ ভূইয়া, মো. আব্দুল্লাহ, পারভেজ মোশারফ, মো: বাবুল ফকির, মো: রাসেল মিয়া, আনোয়ার হোসেন সজিব ও মাসুদ মিয়া।

উপজেলা কমিটির পদত্যাগকারীরা হলেন-যুগ্ম আহ্বায়ক এনামুল হক সরকার, সোহেল রানা (ভেন্ডার), শামীম মিয়া, নাজমুল হুদা নাঈম, মেহেদি হাসান সুমন, মো. শাহাব উদ্দিন, আব্দুল কাদির, আজিজুল ইসলাম, আব্দুল হক ও তরিকুল ইসলাম সুমন।  

এর আগে গত ৩০ আগস্ট ৩১ সদস্য বিশিষ্ট নান্দাইল উপজেলা ও ২১ সদস্য বিশিষ্ট নান্দাইল পৌর স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষণা করা হয়।  

একই ইস্যুতে গত পহেলা সেপ্টেম্বর হালুয়াঘাট থেকে ১২ জন এবং গত ২ সেপ্টেম্বর গৌরীপুর থেকে ১১ জন স্বেচ্ছাসেবক দলের নেতা নতুন কমিটি থেকে পদত্যাগ করেছেন।     

এ বিষয়ে ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলী আকবর আনিস স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, সংগঠনের বিভাগীয় টিমের মাধ্যমে সিভি সংগ্রহ ও ফরম পূরণ করে যাচাই-বাছাইয়ের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সংগঠনের হাজারো নেতাকর্মীর মধ্যে আমরা মাত্র কয়েকজনকে পদায়ন করতে পেরেছি। আশা করব, দলের দুঃসময়ে সবাই হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে দলের সুনাম অক্ষুণ্ন রেখে কাজ করবেন।  

নেতৃবৃন্দ আরও বলেন, যেহেতু পদত্যাগ পত্রে কোনো ডকুমেন্ট এখনো জেলা কমিটির কাছে আসেনি। সেহেতু ওই বিষয়ে আমাদের কোনো বক্তব্য নেই।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa