ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রদলের সাবেক সভাপতি রাজিবকে তুলে নেওয়ার অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
ছাত্রদলের সাবেক সভাপতি রাজিবকে তুলে নেওয়ার অভিযোগ

ঢাকা: ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাজীব আহসানকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে সাদা পোশাকে একদল ব্যক্তি তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার দিকে বিডিআর ৪ নম্বর গেট থেকে তাকে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

রাজীব বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্যও। তিনি বরিশাল-৪ আসন থেকে একদাশ জাতীয় নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

প্রত্যক্ষদর্শী ছাত্রদলের সাবেক নেতা মাসুম বিল্লাহর বরাত দিয়ে আকরামুল হাসান জানান, ‘ধানমন্ডিতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আড্ডা দিয়ে বাসায় ফেরার পথে সাবেক সভাপতি রাজীব আহসানকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা তুলে নিয়ে যায়। ’

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আমি শুনেছি যে কে বা কারা রাজিব আহসানকে নিয়ে গেছে। বিষয়টি জানার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।