ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

স্কুল পরিষ্কার করে দিল ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
স্কুল পরিষ্কার করে দিল ছাত্রলীগ

ফেনী: দীর্ঘ  ১৮ মাস পর খোলা হচ্ছে সারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় আসবাবপত্র ও আঙ্গিনায় ময়লা আবর্জনায় একাকার হয়ে গেছে।

তাই কোমলমতি শিক্ষার্থীদের শ্রেণিকক্ষ স্বাস্থ্যকর ও পরিচ্ছন্ন পরিবেশ তৈরির উদ্যোগে ফেনীর সোনাগাজী নেন উপজেলা ছাত্রলীগ।  

শনিবার (১১ সেপ্টেম্বর) শনিবার বেলা ১১টা থেকে উপজেলা ছাত্রলীগের আয়োজনে একযোগে শুরু হয় উপজেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান পরিষ্কার-পরিচ্ছন্নতার কার্যক্রম।  

স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ মোট ১৫৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের শ্রেণিকক্ষ ও আঙ্গিনা পরিষ্কার করা হয়।  

বখতারমুন্সী মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন।  

এ সময় উপস্থিত ছিলেন মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, বখতারমুন্সী মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম, সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মোতালেব চৌধুরী রবিন ও সাধারণ সম্পাদক মীর এমরান প্রমুখ।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন, ছাত্রলীগের এই মহতি উদ্যোগকে শিক্ষক-শিক্ষার্থীরা ও অভিভাবকমণ্ডলী স্বাগত জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa