ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

চিতলমারীতে আ.লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
চিতলমারীতে আ.লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, আহত ২

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিনের দু’টি নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। এসময় আহত হয়েছেন দু’জন।

রোববার (১২ সপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার বারাসিয়া বাজার ও তিন নম্বর ওয়ার্ডের ব্রিজ সংলগ্ন এলাকার  দু’টি অফিসে এ ভাঙচুরের ঘটনা ঘটে।  

একই ইউনিয়নের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাহেব আলী ফরাজীর সমর্থকরা অফিস ভাঙচুর করেছেন বলে দাবি করেছেন নৌকা প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন।

আহতরা হলেন- নিজামের সমর্থক আবু সিদ্দিক মোল্লা (২৬) ও তুহিন শেখ (২৪)। অবস্থা গুরুতর হওয়ায় তাদের মধ্যে আবু সিদ্দিক মোল্লাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন বলেন,  নির্বাচনী প্রচারণা চালানোর জন্য রোববার আমার ওই এলাকায় যাওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই আনারস প্রতীকের প্রার্থী সাহেব আলীর সমর্থকরা আমার দু’টি অফিসের পোস্টার ছিঁড়ে ফেলেন, চেয়ার-টেবিল ও অন্যান্য মালপত্র ভাঙচুর করেন। এ খবর শুনে আমার দুই সমর্থক এগিয়ে গেলে তাদের মারধর করা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযুক্ত সাহেব আলী ফরাজীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম কামরুজ্জামান বলেন, উত্তেজনা ও সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এক প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা শুনেছি। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa