ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপির আন্দোলনের ডাক কখনো আলোর মুখ দেখবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
‘বিএনপির আন্দোলনের ডাক কখনো আলোর মুখ দেখবে না’

শরীয়তপুর: বিএনপির আন্দোলনের ডাক কখনো আলোর মুখ দেখবে না বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

তিনি বলেন, আন্দোলন করতে জনসম্পৃক্ততা লাগে, যা বিএনপির নেই।

থাকলে গত ১২ বছরে তা প্রমাণ করতে পারতো। জনসমর্থন ও নেতৃত্ব সংকটের কারণে নির্বাচন এবং আন্দোলনে ব্যর্থ হয়ে দলটি এখন পথহারা পথিক।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, সবকিছুতে বিফল হয়ে বিএনপি এখন পথভ্রষ্ট রাজনৈতিক দলে পরিণত হয়েছে। ক্ষমতায় থাকতে দেশের সম্পদ লুন্ঠন করে খেয়েছে, আর জনগণের রায়ে ক্ষমতার রাজনীতি থেকে ছিটকে পড়ে আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। তারা এদেশের মানুষ আস্থা হারিয়েছে। তাই বিএনপির আন্দোলনের ডাক কখনো আলোর মুখ দেখবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধুর সৈনিকরা আন্দোলন করতে করতে এ পর্যায়ে এসেছে। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো আপোষ করে না।

কর্মীসভায় সভাপতিত্ব করেন চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বেপারী। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মফিজুল হক মাদবর।

এতে আরও বক্তব্য রাখেন- সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ আকবর, সহ-সভাপতি ও চরসেনসাস ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ রতন, মাকসুদ বালা, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বালা, সখিপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান বেপারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।