ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বিএনপির সিরিজ বৈঠকের প্রথম দিন উপস্থিত ছিলেন ৭৫জন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বিএনপির সিরিজ বৈঠকের প্রথম দিন উপস্থিত ছিলেন ৭৫জন

ঢাকা: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্যদের সাথে ধারাবাহিক বৈঠকের প্রথম দিনে কেন্দ্রীয় কমিটির নেতাদের বক্তব্য শুনেছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত ৫ ঘন্টা এই রুদ্ধদ্বার বৈঠক হয়।

প্রথম দিনের বৈঠকে ঢাকা ও ফরিদপুর বিভাগের নির্বাহী কমিটির ৭৫ জন সদস্য অংশ নেন।

দলের সাংগঠনিক অবস্থা ও করণীয় বিষয়ে বিভিন্ন মতামত দলীয় প্রধানের কাছে তুলে ধরা হয়েছে বলে বৈঠকের পর সাংবাদিকদের জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এই বৈঠকে বিএনপি মহাসচিব ছাড়াও স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কেন্দ্রীয় দফতরের সৈয়দ এমরান সালেহ প্রিন্স, তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, বেলাল আহমেদ, চেয়ারপারসনের কার্যালয়ের এবিএম আবদুস সাত্তার ও রিয়াজ উদ্দিন নসু ছিলেন।

ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে বুধবার চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, সিলেট ও রংপুর বিভাগ এবং বৃহস্পতিবার খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগে নির্বাহী কমিটির সদস্যদের সাথে বৈঠক করবেন তারেক।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর থেকে তিনদিন ধারাবাহিক বৈঠক হয়। ওই সব বৈঠকে দলের ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদকসহ সম্পাদক মন্ডলী এবং অঙ্গসংগঠনের মোট ২৮৬ জন নেতা অংশ নেন।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে দলের চেয়ারপারসন খালেদা জিয়া কারাবন্দি হওয়ার পরে তারেক রহমান দলের হাল ধরার পর দলের বড় সভাগুলোর মধ্যে এটি ছিল একটি।

বাংলাদেশ সময়: ০০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এমএইচ/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa