ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ কোনো মিলিটারির দল না 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
আওয়ামী লীগ কোনো মিলিটারির দল না 

নারায়ণগঞ্জ: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, অন্ধকার থেকে আজ আলোর পথে এসেছি আমরা। আমাদের দুর্যোগ এখনো কাটেনি।

ইউনিয়ন পরিষদ ও গ্রামে-গঞ্জে আমাদের ভ্যাকসিন দেওয়ার পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর শিক্ষা মানুষের কাছে থাকা, মানুষের পাশে থাকা। তার সঙ্গে বিশ্বের অন্যান্য নেতাদের তুলনা হয় না কারণ তিনি জনগণের মধ্যে থেকে উঠে এসেছেন এবং তাদের সঙ্গে কাজ করে রাজনীতি করেছেন। এমন কোনো সেক্টর নেই যেখানে তিনি কাজ করছেন না।  

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বঙ্গবন্ধু দেশ দিয়ে গেছেন এবং দিক নির্দেশনাও দিয়ে গেছেন কীভাবে দেশ চলবে। আইন-শৃঙ্খলা থেকে শুরু করে সব পর্যায়ে আজ উন্নয়নে ছোঁয়া। সরকারি কর্মকর্তা-কর্মচারীরা, পুলিশ, ইউএনওরা যেভাবে কাজ করছেন তা শুধু জনগণের উন্নয়নের স্বার্থে। যেকোন মূল্যে আমাদের উন্নয়ন চালিয়ে যেতে হবে, কোনো ষড়যন্ত্র আমাদের রুখতে পারবে না। আমাদের ঐক্য ষড়যন্ত্রকারীদের রুখে দেবে। ষড়যন্ত্রকারীরা দুর্বল হয়ে গেছে।  

তিনি বলেন, এই সরকার, একটি দলের সরকার, এটি কিন্তু সরকারের দল না। যার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দলের একজন কর্মী হিসেবে আমাদের কাজ করতে হবে। এটা কোনো ক্যান্টনমেন্টের মিলিটারির দল না। আমরা মানুষের জন্য কাজ করি। আগামীতেও সব নির্বাচনে আমাদের প্রার্থীরা জয়ী হয়ে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করবো।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আড়াইহাজারের সংসদ সদস্য (এমপি) নজরুল ইসলাম বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad