ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বীকৃতি পেল বিএনপির ইউটিউব চ্যানেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
স্বীকৃতি পেল বিএনপির ইউটিউব চ্যানেল

ঢাকা: বিশ্বজুড়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) অফিসিয়াল চ্যানেল (https://youtube.com/c/bdbnp)

Bangladesh Nationalist Party-BNP নামের এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লাখ ছাড়িয়ে যাওয়ায় আনুষ্ঠানিক স্বীকৃতিপত্র ও ক্রেস্ট পাঠিয়ে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।

চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইবার দুই লাখ ৩৭ হাজার।

বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ডের ভিডিও দলীয় কর্মী-সমর্থক ও জনসাধারণের মধ্যে ছড়িয়ে দিতে ধারাবাহিকভাবে ভিডিও লাইভ/আপলোড করা হয়।

আর এরই স্বীকৃতিস্বরূপ ইউটিউব কর্তৃপক্ষ Bangladesh Nationalist Party-BNP কে তার ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ নামের সিলভার প্লে বাটন ক্রেস্ট দিয়ে সম্মানিত করেছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউটিউব কর্তৃপক্ষের পাঠানো ’সিলভার প্লে বাটন ক্রেস্টটি’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় বিএনপি মহাসচিব সবাইকে বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেল (https://youtube.com/c/bdbnp) সাবস্ক্রাইব করার আহ্বান জানান।

বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিনি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, ইউটিউবের সিলভার প্লে বাটন হস্তান্তরের সময় গুলশান কার্যালয়ে আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংবাদিক আতিকুর রহমান রুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।