ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নারায়ণগঞ্জে যুবদল নেতার বাড়িতে হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
নারায়ণগঞ্জে যুবদল নেতার বাড়িতে হামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভা যুবদলের আহ্বায়ক আফজাল কবিরের বাসভবনে হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (২ অক্টোবর) বিকেলে উপজেলার রূপসী সুইচগেট টিআইসির মোড়ে অবস্থিত তার বাড়িতে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের কয়েকশ নেতাকর্মী হামলা ও লুটপাট চালিয়েছে বলে দাবি করেছেন আফজাল কবির।

হামলায় প্রায় সাত ভরি স্বর্ণালংকার, ৬০ হাজার নগদ টাকা হামলাকারীরা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন আফজাল কবির ও তার পরিবার। তবে হামলার সময় বাড়িতে যুবদল নেতা ছিলেন না।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বিকেলের পর প্রায় ৩’শ লোকজন ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে হঠাৎ করে আফজাল কবিরের বাড়ির দিকে যায়। পরে বাড়ির সামনে গিয়ে বাড়িতে ডুকে হামলা চালায় তারা। এসময় ভীত হয়ে পড়েন বাড়িতে অবস্থান করা আফজালের পরিবারের সদস্যরা।  
আফজাল কবির বলেন, বিকেলে বাড়িতে ছিলাম না। মাগরিবের নামাজের সময় মোবাইল বন্ধ করে নামাজ আদায় করি। নামাজ শেষে ফোন পাই বাড়িতে প্রায় কয়েকশ লোকজন হামলা করেছে। এর মধ্যে সবাই আওয়ামী লীগের নানা স্লোগান দিয়েছেন। হামলার সময় তারা আমার বাড়িতে লুটপাট করে প্রায় সাত ভরি স্বর্ণালংকার ও ৬০ হাজার টাকা নিয়ে যায়। পরিবারের ওপর হামলায় শংকিত।  

তিনি জানান, হামলার বিচার কার কাছে চাইবো এখন তো দেশে কোন বিচার নেই। তবে আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল এবং আশা করি হামলাকারীদের বিচার হবে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানায়, এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি বা কোন হামলার সংবাদ পাওয়া যায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa