ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

নৌকার বিরোধিতা করায় স্কুলশিক্ষক ও তার স্ত্রীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
নৌকার বিরোধিতা করায় স্কুলশিক্ষক ও তার স্ত্রীকে মারধর

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরোধিতা করায় স্কুলশিক্ষক সাইফুল ইসলাম খান (৩৬) ও তার স্ত্রী খাদিজা বেগমকে (২৮) মারধরের অভিযোগ উঠেছে।

শনিবার (০৩ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার বদনীভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ও তার স্ত্রীকে মোরেলগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ওইদিন রাত ১১টার দিকে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খাদিজা বেগম বলেন, রাতে স্বামীকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি যাচ্ছিলেন। এসময় নির্বাচনে বিরোধিতার জের ধরে তাদের ওপর অতর্কিত হামলা করে স্থানীয় কয়েকজন যুবক।

পরাজিত বিদ্রোহী প্রার্থী ও বহিষ্কৃত যুবলীগের আহ্বায়ক শামীম আহসান পলাশ দাবি করেন, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে দলটির বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় এ হামলার ঘটনা ঘটেছে।

অপরদিকে, নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আকরামুজ্জামান বলেন, মারধরের ঘটনা ঘটেছে। তবে এটা নির্বাচনের জেরে নয়, পূর্ব শত্রুতার কারণে।

মোরেলগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বাংলানিউজকে বলেন, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa