ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

এই সরকার ভীষণ দুর্বল: গয়েশ্বর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
এই সরকার ভীষণ দুর্বল: গয়েশ্বর

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা ভুলক্রমেও যেন এই সরকারকে শক্তিশালী মনে না করি, তারা ভীষণ দুর্বল।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে জিয়া মঞ্চের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা বর্তমান সরকারকে যেন শক্তিশালী মনে না করি। আজকে সবার ঐক্য দরকার, সবার একমত হওয়া দরকার যে, এই ফ্যাসিবাদের হাত থেকে গণতন্ত্র উদ্ধার করতে হবে। গণতন্ত্র উদ্ধার না হলে ব্যক্তিস্বাধীনতা, গণতন্ত্রের স্বাধীনতা, লেখার স্বাধীনতা, বলার স্বাধীনতা, সব স্বাধীনতাই হরণ হয়। আর যখন বলার পথ রুদ্ধ হয় তখনই কিন্তু অন্য কিছু আসে, যা মানুষ পছন্দ করে না।

তিনি বলেন, দেশে এখন আইনের শাসন নেই, আছে শেখ হাসিনার শাসন। শোনা যায় তাদের দলের মধ্যে কানাঘুষা চলছে। শুনতে পাচ্ছি, গত পরশু তাদের ধানমন্ডির দলীয় কার্যালয়েও চড়থাপ্পর বিনিময় হয়েছে। গণমাধ্যমে আসেনি। দলের মধ্যেই যখন এই অবস্থা, সেখানে আমার আপনার দরকার নেই। তারা তারাই যথেষ্ট।

মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও জিয়া মঞ্চের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্যাহ ইকবালের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম, মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa