ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী পৌর এলাকার নয় নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন হোসেনকে (৩৮) গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা।  

গুলিবিদ্ধ অবস্থায় শাহিনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

 

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ঈশ্বরদী শহরের আলহাজ মোড়ের বাঁশের হাটের কাছে এ ঘটনা ঘটে।  

যুবলীগ কর্মী শাহিন ঈশ্বরদী পৌর এলাকার নয় নম্বর ওয়ার্ডের ইস্তা ভেলুপাড়ার আব্দুর রশিদের ছেলে।

ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব বাংলানিউজকে জানান, শাহিন বাঁশের হাটের ইজারাদার ও যুবলীগ নেতা। শনিবার সন্ধ্যায় বাঁশের হাটে পাতা মাঁচার ওপর বসে ছিলেন শাহিন। এসময় একদল দুর্বৃত্ত মোটরসাইকেল ও প্রাইভেটকারে এসে হঠাৎ তাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। এসময় শাহিনের ডান হাত ও ডান পাজরে গুলি লাগে। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সেখান থেকে তিন রাউন্ড গুলির খোসা আলামত হিসেবে সংগ্রহ করা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছে এবং হামলাকারীদের শনাক্ত ও আটক করার চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa