ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

ওবায়দুল কাদের প্রতারক-বিশ্বাসঘাতক

নিউজ ডেক্স | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
ওবায়দুল কাদের প্রতারক-বিশ্বাসঘাতক

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে মিথ্যুক, প্রতারক ও বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।  

তিনি বলেছেন, ওবায়দুল কাদের কোনো নেতা নন, নেতার চরিত্র তার নেই।

তিনি তার স্ত্রীর কথায় চলেন।

বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আজকে এ কোম্পানীগঞ্জে যে ষড়যন্ত্র, চক্রান্ত চলছে, এটা দুঃখজনক। যারা মানবতার জন্য অন্যায়ের বিরুদ্ধে, অনিয়মের বিরুদ্ধে কথা বলছে, তাদের কারাগারে নিয়ে মুজাক্কির হত্যা মামলার সঙ্গে জড়িত করছে।  

তার অনুসারী বাদলের কাছে ডিবির পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজ সাড়ে ৩ লাখ টাকা চেয়েছে বলে অভিযোগ করেন কাদের মির্জা। তিনি বলেন, আর তার প্রতিপক্ষের কাছ থেকে টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দিচ্ছে। এটা কি চলতে দেওয়া যায়। এটার জন্য দায়ী ওবায়দুল কাদের। আমাকে বলেছে, সব জামিন আমি করাবো। মিথ্যুক, প্রতারক, বিশ্বাসঘাতক, তিনি কোনো নেতা নন, নেতার চরিত্র তার নেই।

তিনি আরও বলেন, নোয়াখালীর চৌমুহনীতে একজন জ্যান্ত মানুষকে মৃত্যুবরণ করতে হয়েছে। অনেকে এখনও হাসপাতালের বেডে। অনেকের বাড়িঘর জ্বালিয়ে দিয়েছে, মন্দির জ্বালিয়ে দিয়েছে, দোকানপাট লুট করেছে। এখানকার এসপিকে সরানো হয় নাই। অথচ বাংলাদেশের বিভিন্ন জায়গায় অনেক এসপিকে সরানো হয়েছে। এই এসপি কি জন্য রাখছে? আমাদের ওপর অত্যাচার, জুলুম করার জন্য ওবায়দুল কাদের রাখছে। তবে আজকে আমি ভীত নই।

এ সময় উপস্থিত অনুসারীদের মহানবী হজরত মোহাম্মদ (স.)-এর পদাঙ্ক অনুসরণ করে জীবনের প্রতিটি স্তরে মহানবীর আর্দশ লালন-পালন করার আহ্বান জানান কাদের মির্জা।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa