ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

সিলেটে বিএনপি নেতার সমাবেশ পণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
সিলেটে বিএনপি নেতার সমাবেশ পণ্ড

সিলেট: সিলেটে দুই দফা পুলিশি বাধায় পণ্ড হয়ে গেল বিএনপি নেতার সমাবেশ। পরে সমাবেশ করতে না পারা নেতাকর্মীরা বিএনপি নেতার বাড়িতে জড়ো হলে সেলফি তোলা নিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

 

বুধবার (২০ অক্টোবর) দুপুরে দক্ষিণ সুরমার ময়ূরকুঞ্জ কমিউনিটি সেন্টারে যুক্তরাজ্যফেরত বিএনপি নেতা ব্যারিস্টার এমএ সালামকে অতিথি করে সমাবেশের আয়োজন করে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের একাংশ।  

জানা গেছে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে অনুষ্ঠিতব্য সমাবেশে যোগ দিতে নেতাকর্মীরা বিকেলে আসতে চেষ্টা করেন। এ সময় সমাবেশস্থল ঘিরে রাখে পুলিশ।

ময়ূরকুঞ্জতে সমাবেশ করতে না পেরে বিকেল ৩টার দিকে দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের বৈরাগিবাজার গুনশ্রীগ্রামে বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার এমএ সালামের বাড়ির দিকে রওয়ানা হন ছাত্রদল নেতাকর্মীরা। কিন্তু বৈরাগি বাজার যাওয়ামাত্র এসএমপির মোগলাবাজার থানা পুলিশ ব্যারিকেড দিয়ে ছাত্রদল নেতাকর্মীদের ফিরিয়ে দেয়।  

তবে কিছু সংখ্যক নেতাকর্মী খাওয়া-দাওয়ার কথা বলে ব্যারিষ্টার এমএ সালামের বাড়িতে গেলেও সেখানে সেলফি তোলা নিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালকুদার বলেন, ছাত্রদল নেতাকর্মীরা একটি কমিউনিটি সেন্টারে সমাবেশ করতে চেয়েছিলেন। কিন্তু মালিকপক্ষ অনুমতি না দেওয়ায় তারা সমাবেশ করতে পারেননি।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এনইউ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa