ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণ ‘লুটপাট’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণ ‘লুটপাট’

ঢাকা: সরকারের দুর্নীতি, লুটপাট ও অব্যবস্থপনাই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির অন্যতম কারণ বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে নয়াপল্টনে মহানগর বিএনপির কার্যালয়ের ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ যে সংকট ও দুঃশাসন চলছে, তা শুধু বিএনপির একার সমস্যা নয়, এটি গোটা দেশ ও জাতির সমস্যা। আর এসব সমস্যা থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই সরকার নানামুখী ষড়যন্ত্র ও অপকৌশলের আশ্রয় নিচ্ছে। অনির্বাচিত ফ্যাসিস্ট একদলীয় সরকার মানুষের মৌলিক অধিকার নিয়ে ছিনিমিনি খেলছে। সংবিধান স্বীকৃত মৌলিক অধিকার অন্ন-বস্ত্র-বাসস্থানের কোনো ব্যবস্থাই তারা জনগণের জন্য করতে পারেনি।

সভায় মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, যত তাড়াতাড়ি এই সরকারকে বিদায় করা যাবে, ততই দেশের মঙ্গল হবে। কারণ এরা প্রতি মুহূর্তেই লুটে নিচ্ছে দেশের অর্থ ও সম্পদ। বিদেশে তৈরি করছে তাদের অবৈধ সম্পদের পাহাড়।

যৌথ সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক, সদস্য এবং সব থানা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এমএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa